• ঢাকা
  • শুক্রবার:২০২৩:ডিসেম্বর || ১৮:১৬:১৬
প্রকাশের সময় :
এপ্রিল ১২, ২০২২,
৩:০৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট :
এপ্রিল ১২, ২০২২,
৩:০৯ অপরাহ্ন

২৫ বার দেখা হয়েছে ।

ছুরিকাঘাত করে পালানোর সময় ছিনতাইকারী আটক

ছুরিকাঘাত করে পালানোর সময় ছিনতাইকারী আটক

সাভার প্রতিনিধি

সাভারে কোরিয়ার সার্ভিস কর্মী এসএ পরিবহনের হেলপারকে ছুরিকাঘাত করে পালানোর সময় মুন্নু (২০) নামের এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। তাকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে পথচারীরা।

মঙ্গলবার (১২ এপ্রিল) ভোর ৫ দিকে ঢাকা আরিচা মহাসড়কের ডিসি নার্সারির সামনে এ ঘটনা ঘটে। এসময় আরও ৫ থেকে ৬ জন ছিনতাইকারী পালিয়ে যায়।

আহত রাসেল (২১) নামের হেলপারকে সাভারের এনাম মেডিকেলে নেওয়া হলে তার অপারেশনের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

আহত কোরিয়ার সার্ভিস কর্মীর নাম রাসেল (২১), তিনি দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার হরিনাথপুর গ্রামের বেলাল মিয়ার ছেলে। তিনি পার্সেল এসএ পরিবহনের একটি গাড়িতে হেলপার হিসেবে কাজ করেন। তার কিডনিতে ছুরির আঘাত লেগেছে বলে জানা গেছে।

আটক ছিনতাইকারী মুন্নু টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার লাউহাটি গ্রামের বদরুল মিয়ার ছেলে। তিনি ঢাকা আরিচা মহাসড়কের ছিনতাই চক্রের অন্যতম সদস্য।

পুলিশ জানায়, ভোর ৫ টার দিকে নামাজের জন্য এসএ পরিবহনের একটি পার্সেলের গাড়ি ঢাকা-আরিচা মহাসড়কের ডিসি নার্সারীর সামনে থামিয়ে নামাজের জন্য মসজিদে যায় চালক। এসময় চালকের সহযোগী রাসেল গাড়ির ভিতরে বসে ছিলেন। পরে ৫ থেকে ৬ জনের একটি ছিনতাইকারীর দল এসে রাসেলের কাছে মোবাইল ও টাকা-পয়সার চায়। রাজি না হলে তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যাবার সময় পথচারীরা মুন্নু নামের ওই ছিনতাইকারীকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে। পরে গাড়ির চালক পথচারিদের সহায়তায় রাসেলকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

এ ব্যাপারে আশুলিয়ার বাইপাইল এসএ পরিবহন পার্সেলের ম্যানেজার আবুল কাশেম বলেন, রাসেলের কিডনিতে ছুরির আঘাত লেগেছে। তার অপারেশন করা হয়েছে। আমি হাসপাতালে আছি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক ফরহাদ বিন করিম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। আহত হেলপারকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। একই সাথে বাকি ছিনতাইকারীদের আটকে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *